logo
সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

শীতার্তদের সাহায্যে এগিয়ে আসুন

বন্ধুরা শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসুন। হিম হিম ঠান্ডা বাতাস শুরু হয়েছে। আসছে শীতের প্রকোপ। আর কিছুদিন বাদে রাজধানীসহ সারাদেশে শীত প্রকট আকারে শুরু হবে বলে ধারণা করা হচ্ছে। আর যদি শৈত্যপ্রবাহ বয়ে যায় তবে সাধারণ দুঃখী মানুষের জনজীবন বিপন্ন হয়ে উঠবে। অসহায় গরিব মানুষ তখন খাবারের জন্য কাজে বেরুতে পারবে না। জীবন তাদের বিপন্নপ্রায় হয়ে উঠবে। আমরা সাধারণত লক্ষ্য করে থাকি যখনই শীতের প্রকোপ বেড়ে যায় তখনই বিভিন্ন সংগঠন শীতবস্ত্র বিতরণে এগিয়ে আসে। আমরা আশা করি সারাদেশের ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা এখনই শীতবস্ত্র বিতরণের কর্মসূচি গ্রহণ করবেন। শীতার্ত গরিব মানুষ যাতে শীতে কষ্ট না পায় সেজন্য তারা সাধ্যমতো চেষ্টাও করবেন। আপনার দেয়া একটি শীতবস্ত্র তাদের জীবনের কষ্ট লাঘব হতে পারে। তাই দেরি না করে আপনারা এখনই প্রস্তুতি নেন শীতার্তদের সাহায্য করার জন্য।

বিভাগীয় সম্পাদক

বকশীগঞ্জে

সদস্য চাই

বকশীগঞ্জে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

জিএম ফাতিউল হাফিজ বাবু

প্রতিনিধি, বকশীগঞ্জ

০১৯১৭৫০০৫০৯

নবীগঞ্জে সদস্য আহ্বান

নবীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ দ্রম্নততার সঙ্গে এগিয়ে চলছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোক যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল ও মননশীল বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে ভালো কাজ করতে পারেন। আহ্বায়ক কমিটি গঠন নিয়ে শিগগিরই জরুরি সভা হবে। সমাজের জন্য ভালো কিছু করার জন্য ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে আপনাকে আহ্বান জানাচ্ছি।

মাজহারুল ইসলাম তারেক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ

০১৭১৯০০৯৬৬৬

সাভারে নতুন সদস্য সংগ্রহ

'এসো বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই স্স্নোগানকে মূলনীতি করে জেজেডি ফ্রেন্ডস ফোরাম সাভার উপজেলার নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে। সংস্কৃতিমনা ও সংগঠনে আগ্রহী উপজেলার যে কোনো বয়সের বন্ধুরা সদস্য হতে চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। ফ্রেন্ডস ফোরামের বন্ধু হয়ে সমাজের সব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং লেখনীর মাধ্যমে প্রকাশ করুন নিজের প্রতিভা।

মনির হোসেন রাজু

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

সাভার, ঢাকা

০১৬৭৬৫৪০২০৩

বরিশালে

সদস্য চাই

বরিশালে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবেই আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সে রকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

আরিফুল ইসলাম খান

প্রতিনিধি, বরিশাল।

০১৭১৮২৩৭৭২৩

বরগুনা নতুন বন্ধুর খুঁজছে

বরগুনা নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায়, যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সে রকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

মিজানুর রহমান

প্রতিনিধি, বরগুনা

০১৭১৭৯৭০২৮৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে