logo
সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

  মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া   ৩১ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

চকরিয়ায় অভিষেক অনুষ্ঠান

চকরিয়ায় অভিষেক অনুষ্ঠান
চট্টগ্রামের চকরিয়ায় অভিষেক অনুষ্ঠানে বন্ধুরা
দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক 'যায়যায়দিনে'র পাঠক ফোরাম জেজেডি ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার নবগঠিত কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত ২৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩টার সময় চকরিয়া কোরক বিদ্যাপীঠের মিলনায়তনে এ অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাহ উল হক, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন কছির, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ মারুফ, যায়যায়দিনের চকরিয়া প্রতিনিধি ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের চকরিয়ার উপজেলার প্রধান সমন্বয়ক সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক ও বিবিসি একাত্তরের সম্পাদক সাংবাদিক এম রিদুয়ানুল হক, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের চকরিয়া উপজেলা শাখার সাবেক সিনিয়র সহ-সভাপতি ছাত্রলীগ নেতা বোরহান উদ্দিন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সহসভাপতি ও চকরিয়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি খোরশেদ আলম নাসিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সায়মন, সাংগঠনিক সম্পাদক আলী মর্তুজা টিটু, অর্থ সম্পাদক মুহাম্মদ ইরফান মির্জা, প্রচার সম্পাদক মিজানুর রহমার আরিয়ান, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার আওতাধীন চকরিয়া সরকারি কলেজ শাখার নবগঠিত কমিটির সভাপতি আতিক শাহারিয়ার।

অভিষেক অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফোরামের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক সাহেদুল ইসলাম সাকিব, স্বাগত বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলার শাখার কার্যকরী সভাপতি রবিউল হাসান এবং সমাপনি বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুছ উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন সহসভাপতি খোরশেদ আলম নাসিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সায়মন, যুগ্ম সাধারণ সম্পাদক ঈরাস ঈনফাস ঈসা, সাংগঠনিক সম্পাদক আলী মর্তুজা টিটু, অর্থ সম্পাদক মুহাম্মদ ইরফান মির্জা, দপ্তর সম্পাদক জিসাদ চৌধুরী, প্রচার সম্পাদক মিজানুর রহমান আরিয়ান, সাহিত্যবিষয়ক সম্পাদক মুজিবুল হক, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক সাহেদুল মোস্তফা সাকিব, ক্রীড়াবিষয়ক সম্পাদক আলী রিয়াজ।

ফোরামে বন্ধুদের মধ্যে থেকে অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন, উপজেলার কাকারা ইউনিয়ন থেকে মিরাজ উদ্দিন, মো. জমির উদ্দিন, হামিম আল হাসান বাপ্পি, আবচার উদ্দিন, মো. রায়হান, জাহেদুল ইসলাম এবং চকরিয়া পৌর এলাকা থেকে অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন, অভি, সাইমুন, আরিফুল ইসলাম, মিজানুর রহমান মিজান, মো. রাছিব, মো. নোমান, মো. ইমন, মো. রিয়াজ উদ্দিন, আরমান হাসান, রাতুল, মো. রাসিব, রহিম প্রমুখ।

উলেস্নখ্য, গত ৩ নভেম্বর যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার কার্যকরী কমিটির মেয়াদ শেষ হয়ে যায়। সংগঠনের নিয়ম অনুযায়ী একটি নির্বাচনী মনোনয়ন বোর্ড গঠন করা হয়। নির্বাচনী মনোনয়ন বোর্ডের প্রধান যাযযায়দিনের সাংবাদিক মুহাম্মদ মনজুর আলমের পরিচালনায়, গত ২৩ নভেম্বর চকরিয়া পৌর শহরের একটি অভিজাত হোটেলের হল রুমে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সব সদস্যের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও তাদের প্রত্যক্ষ সমর্থনে (২০২০-২০২১ইং- দ্বিবার্ষিক) দুই বছরের জন্য 'যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম' চকরিয়া উপজেলা শাখার ২৫ সদস্যবিশিষ্ট একটি কার্যকর পরিষদের কমিটি গঠন করে নির্বাচনী মনোনয়ন বোর্ড মনোনীতদের নাম ও পদবি ঘোষণা করেছিলেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

চকরিয়া, চট্টগ্রাম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে