শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ধুনট, বগুড়া

নতুনধারা
  ১৭ ডিসেম্বর ২০১৯, ০০:০০

ইমরান হোসেন ইমন

বগুড়ার ধুনটে মহান বিজয় দিবস উপলক্ষে শহিদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেছে ধুনট মডেল প্রেসক্লাব ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। সোমবার ভোরে ধুনট কেন্দ্রীয় শহিদমিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় বক্তারা বলেন, বছর ঘুরে আবার ফিরে এসেছে সেই গৌরবের দিন ১৬ ডিসেম্বরের। পৃথিবীর মানচিত্রে স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসেবে বাংলাদেশের অস্তিত্ব প্রকাশের দিন আজ। ৪৮ বছর আগে এই দিনে বর্বর পাকিস্তানি বাহিনী হাতের অস্ত্র ফেলে মাথা নিচু করে দাঁড়িয়ে ছিল বিজয়ী বাঙালির সামনে। সেদিন তারা স্বাক্ষর করেছিল পরাজয়ের সনদে। আর বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ ঘটেছিল বাঙালির। স্বাধীনতা বাঙালি জাতির শ্রেষ্ঠ অর্জন।

এ অর্জনের পেছনে রয়েছে শোষণ-বঞ্চনা এবং রক্তক্ষয়ী সংগ্রাম ও আত্মত্যাগের ইতিহাস। লাখো শহিদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই। মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়ন ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষা এবং সুশাসন প্রতিষ্ঠার জন্য সবাইকে দায়িত্ব পালন করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সাংবাদিক ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক সাংবাদিক ইমরুল কায়েস ঝিনুক খান, সহ-সভাপতি সাংবাদিক এম এ রাশেদ, জেজেডি ফ্রেন্ডস ফোরামের সহ-সভাপতি ওহিদুজ্জামান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ মাহমুদ মারুফ, ধুনট মডেল প্রেসক্লাবের যুগ্ম্ন সাধারণ সম্পাদক রাজু আহমেদ, দপ্তর সম্পাদক সাংবাদিক ইমরান মুরাদ আনোয়ার, কোষাধ্যক্ষ সাংবাদিক জিলস্নুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক তারিকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এম এ হামিদ, জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য শাহ আলম তরফদার, শহিদুল মন্ডল, আফরা হক প্রমুখ।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ধুনট, বগুড়া।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<80147 and publish = 1 order by id desc limit 3' at line 1