logo
মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৬

  রাশেদুল হক   ০৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

শেরপুরে গুণীজন সম্মাননা

শেরপুরে গুণীজন সম্মাননা
শেরপুরে গুণীজন সংবর্ধনা শেষে ফটোসেশন
বগুড়ার শেরপুরে অপরাজিত শিল্প-সাহিত্য পরিবারের আয়োজনে জেজেডি ফ্রেন্ডস ফোরামের সহযোগিতায় ২৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ ঘটিকায় পৌর শহরের সান্যালপাড়া এলাকায় নৃত্যাঞ্জলি আর্টস একাডেমি হল রুমে অনুষ্ঠিত হয়েছে সাহিত্যসন্ধ্যা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠান।

অপরাজিতের সভাপতি ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের সাহিত্যবিষয়ক সম্পাদক নাহিদ হাসান রবিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অপরাজিতের সাধারণ সম্পাদক লতিফ আদনান। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী সেখ, কবি মুহম্মদ রহমতুল বারী, জয়ন্ত দেব, শিবলী মোকতাদির, ইমরুল হাসান কাজল ও বগুড়া লেখক চক্রের সভাপতি ইসলাম রফিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপক কুমার সরকার, সাবেক সাধারণ সম্পাদক ও জেজেডি ফ্রেন্ডস ফোরাম শেরপুর উপজেলা শাখার সদস্য সচিব মো. রাশেদুল হক ও বগুড়া লেখক চক্রের সাধারণ সম্পাদক কামরুন নাহার কুহেলী।

অনুষ্ঠানে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলামকে কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান, বগুড়া জেলা পরিষদ সদস্য মো. মোস্তাফিজার রহমান ভূট্টোকে সমাজসেবা সম্মাননা, কবি আবু সাঈদ ফকিরকে প্রজন্ম সাহিত্য সম্মাননা প্রদানসহ বিভিন্ন বিষয়ে ২৬ জন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়। এইচ আলীমের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ, সাহিত্যবিষয়ক আলোচনা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ, সাংগঠনিক সম্পাদক সৌরভ অধিকারী শুভ, অর্থবিষয়ক সম্পাদক বাদশা আলম, দপ্তর সম্পাদক বাঁধন কর্মকার কৃষ্ণ, যুগান্তর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলামসহ বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকরা ও অনেক সুধীজন।

সদস্য সচিব

\হজেজেডি ফ্রেন্ডস ফোরাম

\হশেরপুর, উপজেলা শাখা, বগুড়া।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে