শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৫ অক্টোবর ২০১৯, ০০:০০

নবীগঞ্জে সদস্য আহ্বান

নবীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ দ্রম্নততার সঙ্গে এগিয়ে চলছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোক যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল ও মননশীল বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে ভালো কাজ করতে পারেন। আহ্বায়ক কমিটি গঠন নিয়ে শিগগিরই জরুরি সভা হবে। সমাজের জন্য ভালো কিছু করার জন্য ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে আপনাকে আহ্বান করছি।

মাজহারুল ইসলাম তারেক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ

০১৭১৯০০৯৬৬৬

হবিগঞ্জে নতুন সদস্য সংগ্রহ

'এসো বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই স্স্নোগান সামনে রেখে জেজেডি ফ্রেন্ডস ফোরাম হবিগঞ্জে নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে। সংস্কৃতিমনা ও সংগঠনে আগ্রহী উপজেলার যে কোনো বয়সের বন্ধুরা সদস্য হতে চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। ফ্রেন্ডস ফোরামের বন্ধু হয়ে সমাজের সব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং লেখনীর মাধ্যমে প্রকাশ করুন নিজের প্রতিভা।

বাদল কৃষ্ণ বণিক

আহ্বায়ক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

হবিগঞ্জ

০১৭১৬৪২৯২৬

কটিয়াদীর বন্ধু

দোয়া প্রার্থী

কটিয়াদী উপজেলার জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কবি ও সাহিত্যিক আলী আক্কাস রেণু ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বর্তমানে সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করছেন।

মোফাজ্জল হোসেন জামান

যুগ্ম সদস্য সচিব

কটিয়াদী, কিশোরগঞ্জ

তেজগাঁও কলেজে সদস্য সংগ্রহ অভিযান

দেশের বৃহত্তর বেসরকারি কলেজ তেজগাঁও কলেজে সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। আপনারা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারেন। মুক্তমনের অধিকারী, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল বন্ধুদের আমাদের ফোরামে আমন্ত্রণ জানাচ্ছি। জেজেডি ফ্রেন্ডস ফোরাম সব সময় সুন্দরের প্রত্যাশা নিয়ে নতুন সমাজ গঠনে কাজ করে আসছে। হাত বাড়ালেই বন্ধু, আমরা হাত বাড়িয়েছি আপনার জন্য। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

মাহবুব রহমান

আহ্বায়ক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

তেজগাঁও কলেজ

০১৭৪০৯১৪২৪৬

রাজারহাটে

সভা বসবে

আপনি কি দেশ ও সমাজ উন্নয়নের জন্য কাজ করতে চান! তাহলে ঘরে বসে না থেকে আমাদের জেজেডি ফ্রেন্ডস ফোরামের একই পতাকাতলে এসে যোগ দিন। আমরাই আপনাদের সন্ধান করছি। কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ দ্রম্নত গতিতে এগিয়ে চলছে। আমাদের সঙ্গে সব পেশার মানুষ যোগ দিতে পারেন। বিশেষ করে মুক্তমনা ও সৃজনশীল মনের মানুষরা আমাদের সঙ্গে দেশ ও দশের কল্যাণে এগিয়ে এসে কাজ করতে পারেন। শিগগির আহ্বায়ক কমিটি গঠন নিয়ে জরুরি সভায় বসছি আমরা। সকল মুক্তমনা বন্ধুদের জেজেডি ফ্রেন্ডস ফোরামে ভালো কাজে অংশগ্রহণ নিতে যোগাযোগের জন্য আহ্বান করছি।

প্রহলাদ মন্ডল সৈকত

প্রতিনিধি

রাজারহাট, কুড়িগ্রাম

মোবাইল ০১৭১৯০২৬৭০০

সাভারে নতুন সদস্য সংগ্রহ

'এসো বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই স্স্নোগানকে মূলনীতি করে জেজেডি ফ্রেন্ডস ফোরাম সাভার উপজেলার নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে। সংস্কৃতিমনা ও সংগঠনে আগ্রহী উপজেলার যে কোনো বয়সের বন্ধুরা সদস্য হতে চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। ফ্রেন্ডস ফোরামের বন্ধু হয়ে সমাজের সব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং লেখনীর মাধ্যমে প্রকাশ করুন নিজের প্রতিভা।

মনির হোসেন রাজু

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

সাভার, ঢাকা

০১৬৭৬৫৪০২০৩

তেজগাঁও থানায় বন্ধু আহ্বান

তেজগাঁও থানায় আহ্বায়ক কমিটি গঠনের জন্য নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। আপনারা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারেন। মুক্তমনের অধিকারী, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল বন্ধুদের আমাদের ফোরামে আমন্ত্রণ জানাচ্ছি। জেজেডি ফ্রেন্ডস ফোরাম সব সময় সুন্দরের প্রত্যাশা নিয়ে নতুন সমাজ গঠনে কাজ করে আসছে।

আব্দুস সালাম

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

তেজগাঁও থানা, ঢাকা

০১৫২১২১১৪২৮

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71137 and publish = 1 order by id desc limit 3' at line 1