শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

শিবপুরে দোয়া মাহফিল

এস এম আরিফুল হাসান
  ১৫ অক্টোবর ২০১৯, ০০:০০
শিবপুরে দোয়া মাহফিলে বন্ধুরা

নরসিংদীর শিবপুরে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব ও শিবপুরের সাবেক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনিরা বেগমের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল রোববার সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়েছে। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার আয়োজনে এই অনুষ্ঠান করা হয়। শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার সভাপতি নূর উদ্দিন মো. আলমগীর। দৈনিক যায়যায়দিনের শিবপুর উপজেলা প্রতিনিধি এস এম আরিফুল হাসানের পরিচালনায় দোয়া ও মিলাদ মাহফিলে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সিকদার মাহমুদ হোসেন, শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম খোরশেদ আলম, স্কুলের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।

উলেস্নখ্য, মনিরা বেগম বিগত ১ নভেম্বর, ২০১২ থেকে ২৩ জুন, ২০১৪ খ্রি. পর্যন্ত শিবপুরের ইউএনও হিসেবে কর্মরত ছিলেন। এ সময় তিনি শিবপুরের মানুষের নানা কল্যাণকর কাজ করে প্রশংসিত হয়েছিলেন। তিনি ব্যাংকক হাসপাতালে চিকিৎসাধীন আছেন। জানা গেছে, তার স্পাইনের লেভেল-৫ ডিস্কের অপারেশন হয়েছে।

উপদেষ্টা

শিবপুর, নরসিংদী

জেজেডি ফ্রেন্ডস ফোরাম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<71136 and publish = 1 order by id desc limit 3' at line 1