logo
  • Thu, 18 Oct, 2018

  এইচএম মোকাদ্দেস   ০৭ আগস্ট ২০১৮, ০০:০০  

সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ
ষোল কোটি মানুষের জন্য প্রতিদিন যায়যায়দিন এই ¯েøাগানকে ধারণ করে সিরাজগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। রোববার রাতে শহরের দরগা রোড (থানা মোড়) সংগঠনের অস্থায়ী কাযার্লয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

আশরাফুল আলম আলীমের সভাপতিত্বে¡ ও সাংবাদিক শিফাত আহমেদ খানের পরিচালনায় অনুষ্ঠানে এ সময় বক্তব্য রাখেন,নূর-ই-এলাহী, ডা. পারভেজ রায়হান, আতাউল্লাহ রাজু, সালমান হক শিবলী, রাশেদুল হাসান সবুজ, আব্দুল্লাহ সোহাগ নাহিদ, গৌতম শমার্ ও আবুল কালাম আজাদ প্রমুখ।

সভায় বক্তরা বলেন, সংবাদপত্র শুধু প্রচার যন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দপর্ণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে।  বতর্মান প্রেক্ষাপটে দেশে যেভাবে মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। তাই সামাজিক এই দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি ফ্রেন্ডস ফোরাম  সংগঠনের মাধ্যমে দেশের সব জেলা উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদশির্ক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফেন্ডস ফোরাম সত্যের পক্ষে সাহসী ভূমিকা রাখবে। আশা করি এতদাঞ্চলে এ সংগঠনের পতাকাতলে যুব সমাজ একত্রিত হয়ে নিযাির্তত নিপীড়িত অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরেও অবদান রাখবে। এ কাযর্ক্রমকে সহযোগিতার মাধ্যমে দৈনিক যায়যাযদিন  পত্রিকার প্রচার ও প্রসারকে বেগবান করার জন্য আহŸানও জানান।

পরে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আশরাফুল আলম আলীমকে আহŸায়ক, ডা. পারভেজ রায়হানকে সিনিয়র যুগ্ম আহŸায়ক, নূর-ই-এলাহী, আতাউল্লাহ রাজু, সালমান হক শিবলী, আব্দুল্লাহ সোহাগ নাহিদকে যুগ্ম আহŸায়ক ও শিফাত আহমেদ খানকে সদস্য সচিব করে ২১ সদস্যবিশিষ্ট একটি আহŸায়ক কমিটি গঠন করা হয়। এই আহŸায়ক কমিটি সদস্য সংগ্রহ শেষে আগামী এক মাসের মধ্যে একটি পূণার্ঙ্গ কমিটি গঠন করবে। সবশেষে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের নব গঠিত আহŸায়কের উদ্যোগে নৈশভোজের আয়োজন করা হয়।

উপদেষ্টা

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম,

সিরাজগঞ্জ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে