logo
মঙ্গলবার ১৮ ডিসেম্বর, ২০১৮, ৪ পৌষ ১৪২৫

  সুব্রত কুমার ফৌজদার   ০৭ আগস্ট ২০১৮, ০০:০০  

কমিটি গঠন

ডুমুরিয়া

ডুমুরিয়া
যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের খুলনার ডুমুরিয়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে অনুষ্ঠিত আলোচনা সভায় এ কমিটি গঠন করা হয়।

যায়যায়দিনের ডুমুরিয়া প্রতিনিধি সুব্রত কুমার ফৌজদার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আলী মুনসুর। বিশেষ অতিথি ছিলেন যায়যায়দিনের খুলনা ব্যুরোপ্রধান মো. আতিয়ার রহমান।

সভায় ডুমুরিয়া প্রতিনিধি সুব্রত ফৌজদারকে উপদেষ্টা করে ৩১ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন সভাপতি শাহনেওয়াজ হোসেন জোয়াদ্দার, সহসভাপতি অধ্যাপক জিএম ফারুক হোসেন, শেখ জামিল আক্তার লেলিন, সাংবাদিক শেখ মাহতাব হোসেন, সাধারণ সম্পাদক মোল্যা সোহেল রানা, যুগ্ম সম্পাদক রবীন্দ্রনাথ তরফদার, মো. ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ সরদার, অথর্ সম্পাদক জিএম মফিজুর রহমান, দপ্তর সম্পাদক বাপ্পি খান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ডা. গৌর কিশোর রায়, সাংস্কৃতিক সম্পাদক গাজী রবিউল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক সাংবাদিক শেখ সিরাজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক সাংবাদিক এস রফিকুল ইসলাম, শিক্ষা এবং বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মো. আবদুল হক (লিটন), আন্তজাির্তক সম্পাদক মো. আব্দুল্লাহ খান, প্রচার ও জনসংযোগ সম্পাদক কৌশিক আনম, নিবার্হী সদস্য গোপাল চন্দ্র দে, আছফার হোসেন জোয়াদ্দার, খান ইসমাইল হোসেন, শেখ ইকবাল হোসেন, জিএম আক্তারুজ্জামান টিটুল, গফ্ফার জোয়াদ্দার, গাজী সিরাজুল ইসলাম, সোহাগ শেখ, পলাশ কান্তি মÐল, জিএম মফিজুর রহমান, শেখ মনিরুল, শারমীন পারভীন রুমা, মাকছুদা আক্তার ও এফএম গোলাম সরোয়ার।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ডুমুরিয়া, খুলনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে