logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

নবীগঞ্জে সদস্য আহ্বান

নবীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ দ্রম্নততার সঙ্গে এগিয়ে চলছে। বিভিন্ন শ্রেণি-পেশার লোক যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল ও মননশীল বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে ভালো কাজ করতে পারেন। আহ্বায়ক কমিটি গঠন নিয়ে শিগগিরই জরুরি সভা হবে। সমাজের জন্য ভালো কিছু করার জন্য ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে আপনাকে আহ্বান জানাচ্ছি।

মাজহারুল ইসলাম তারেক

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ

০১৭১৯০০৯৬৬৬

সাভারে নতুন সদস্য সংগ্রহ

'এসো বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই স্স্নোগানকে মূলনীতি করে জেজেডি ফ্রেন্ডস ফোরাম সাভার উপজেলার নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে। সংস্কৃতিমনা ও সংগঠনে আগ্রহী উপজেলার যে কোনো বয়সের বন্ধুরা সদস্য হতে চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করুন। ফ্রেন্ডস ফোরামের বন্ধু হয়ে সমাজের সব অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ান এবং লেখনীর মাধ্যমে প্রকাশ করুন নিজের প্রতিভা।

মনির হোসেন রাজু

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

সাভার, ঢাকা

০১৬৭৬৫৪০২০৩

তেজগাঁও থানায় বন্ধু আহ্বান

তেজগাঁও থানায় আহ্বায়ক কমিটি গঠনের জন্য নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। আপনারা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারেন। হাত বাড়ালেই বন্ধু, আমরা হাত বাড়িয়েছি আপনার জন্য। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

আব্দুস সালাম

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

তেজগাঁও থানা, ঢাকা

০১৫২১২১১৪২৮

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। চলুন চিন্তার সংমিশ্রণ ঘটিয়ে এগিয়ে যাই সত্যের সন্ধানে। হাতে হাত রেখে চলি শান্তির পথে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা,

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

সোনাইমুড়ীতে সদস্য চাই

সোনাইমুড়ী উপজেলা আহ্বায়ক কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহের কাজ চলছে। 'মানবতার কল্যাণে নিবেদিত হোক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম'। এ স্স্নোগানকে সামনে রেখে অতিশিগগিরই গঠিত হবে এ কমিটি। সমাজ, দেশের উন্নয়নে নিজেকে আত্মনিবেদিত করতে ও অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে আপনিও হতে পারেন ফ্রেন্ডস ফোরামের সদস্য। তাই আপনিও বন্ধু হতে চাইলে যোগাযোগ করুন।

খোরশেদ আলম

উপদেষ্টা ও প্রতিনিধি

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

০১৮১২৩৫৪১৪১

বাহুবলে

বন্ধু চাই

হবিগঞ্জের বাহুবলে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন।

হুমায়ন কবির

প্রতিনিধি, বাহুবল, হবিগঞ্জ

০১৭১১৩০০৭৯৪

সিলেটে নতুন

বন্ধু খুঁজছে

সিলেটে নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে।

কাইয়ুম উলস্নাস

প্রতিনিধি, সিলেট

০১৭১২৩২২৩৪০

বকশীগঞ্জে

সদস্য চাই

বকশীগঞ্জে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন।

\হ

জিএম ফাতিউল হাফিজ বাবু

প্রতিনিধি, বকশীগঞ্জ

০১৯১৭৫০০৫০৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে