logo
শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬

  মাজহারুল ইসলাম তারেক   ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

নবীগঞ্জে কবিতা পাঠের আসর

নবীগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের বন্ধুদের নিয়ে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ সেপ্টম্বর স্থানীয় বাজারে এ আসর অনুষ্ঠিত হয়।

কবিতা পাঠের আসরে সভাপতিত্ব করেন মাজহারুল ইসলাম তারেক। কবিতা পাঠের আসরে নবীগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের স্বরচিত কবিতা নিয়ে অংশগ্রহণ করে।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করে আসছে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। তার ধারাবাহিকতায় এ কবিতা পাঠের আসর। জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য মো. আশরাফ আলী বলেন, এ ধরনের সাহিত্য আড্ডায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আশা করি, এ সাহিত্য আড্ডা ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হবে। এ সময় তিনি আরও বলেন, একটি কবিতা লেখার আগে কমপক্ষে একশত কবিতা পড়া উচিত।

\হএ সময়ে স্বরচিত কবিতা পাঠ করেন মো. আব্দুল কাদির, মো. জুবায়ের আহমেদ, মো. রকি মিয়া, যুগ্ম সদস্য সচিব মো. জহুর আলী নাঈম প্রমুখ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন মো. তোফায়েল আহমেদ মুন্না, মো. আবু তাহের, মো. তাজুল ইসলাম, মো. রওশন মিয়া, মো. শামীম আহমেদ প্রমুখ

সদস্য

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে