logo
  • Thu, 16 Aug, 2018

  অনলাইন ডেস্ক    ৩১ জুলাই ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

পঞ্চগড়ে সদস্য সংগ্রহ চলছে

পঞ্চগড়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আরও কিছুসংখ্যক সদস্য প্রয়োজন। সে লক্ষ্য সদস্য সংগ্রহ শুরু হয়েছে। আপনিও সৃজনশীল কমর্কাÐের সঙ্গে আত্মনিয়োগ করে আমাদের আলোর মিছিলে যোগ দিতে পারেন। সুন্দর সমাজ বিনিমাের্ণর লক্ষ্যে সবার প্রচেষ্টা প্রয়োজন। আশা করি, আপনিও এই সুন্দরের মশাল জ্বেলে ফ্রেন্ডস ফোরামে যোগ দেবেন। আমাদের ভুবনে সাদর আমন্ত্রণ জানাই প্রগতিশীল ব্যক্তিদের। আমরা চাই হানাহানিমুক্ত একটি সুন্দর সমাজব্যবস্থা, যে সমাজে সবসময় শান্তি বিরাজ করবে। আপনিও নিদ্বির্ধায় যোগাযোগ করতে পারেন ভালো মনের মানুষ হলে।

মো. আবদুল কাইয়ুম

প্রতিনিধি, পঞ্চগড়

০১৮৩৮৮৭৭৪৩৪

ত্রিশালে সদস্য সংগ্রহের খেঁাজে

ফ্রেন্ডস ফোরাম ত্রিশালে কাযর্করী কমিটি গঠনের কাজ চলছে। এ জন্য আমরা আরও বেশকিছু নতুন মুখের সন্ধান করছি। লেখক-পাঠক, শিক্ষক-শিক্ষাথীর্ যারা সৃজনশীল, মননশীল, মুক্তমনা বন্ধু তারা যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। আপনাদের জন্য রয়েছে আমাদের উন্মুক্ত প্লাটফমর্, যে প্লাটফমের্ থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন। আর সেই প্লাটফমর্ হচ্ছে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। আপনি যদি প্রত্যাশা করেন সুন্দর সমাজের তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। এ ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নেয়ার জন্য যোগাযোগ করার জন্য আপনাকে আহŸান করা হচ্ছে।

মামুন তালুকদার

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ত্রিশাল, ময়মনসিংহ

০১৭৩৩১০০৬৬৮

সখীপুরে চাইছে নতুন মুখ

সখীপুরে কাযর্করী কমিটি গঠনের জন্য নতুন বন্ধুর সন্ধান করছি আমরা। বন্ধুরা যারা নিজেদের সৃজনশীল কাজের মাধ্যমে প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী যারা তাদের আমাদের ফোরামে সাদর আমন্ত্রণ। দেশ তথা মানুষের জন্য ভালো কিছু করার জন্য যোগ দিতে পারেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের প্লাটফমের্। সবাই কাজ করছি সুন্দরের প্রত্যাশা নিয়ে। যদি সে রকম প্রত্যাশাই থাকে আপনার, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নিদ্বির্ধায় যোগাযোগ করুন।

সাজ্জাদ লতিফ

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম সখীপুর

০১৮১৫৭২৭০৩৬

কুড়িগ্রামে কমিটি গঠন শিগগিরই

কুড়িগ্রাম জেলায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহŸায়ক কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহের কাজ শুরু হয়েছে। সৃজনশীল কাজ করতে ইচ্ছুক যারা, তারা এই আলোর মিছিলে যোগ দিতে পারেন। একটি সুন্দর সমাজ বিনিমাের্ণর লক্ষ্যে সমষ্টিগত প্রয়াস ও প্রচেষ্টায় সত্যের মশাল জ্বেলে এক নতুন দিগন্তের প্রত্যাশায় ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা এগিয়ে যেতে চান। হিংসা, বিদ্বেষ, হানাহানি মুক্ত একটি সুন্দর সমাজব্যবস্থার মধ্যদিয়ে জনকল্যাণে সাধ্যমতো অবদানও রাখতে পারেন। শিগগিরই আহŸায়ক কমিটি গঠন করা হবে।

ইউসুফ আলমগীর

প্রতিনিধি, কুড়িগ্রাম

০১৭১২-২৫০২০৫

মাগুরায় সদস্য সংগ্রহ চলছে

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আহŸায়ক কমিটি গঠনের লক্ষ্যে মাগুরায় সদস্য সংগ্রহ শুরু হয়েছে। সুন্দর সমাজ বিনিমাের্ণর লক্ষ্যে সবার প্রচেষ্টা প্রয়োজন। আপনিও সৃজনশীল কমর্কাÐের সঙ্গে আত্মনিয়োগ করে মশাল জ্বেলে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সাদর আমন্ত্রণ জানাই প্রগতিশীল ব্যক্তিদের। আমরা চাই হানাহানিমুক্ত একটি সুন্দর সমাজব্যবস্থা, যে সমাজে সবসময় শান্তি বিরাজ করবে। ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা সৃষ্টিশীল মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে সবসময় বিভোর। আপনিও নিদ্বির্ধায় যোগাযোগ করতে পারেন সে রকম মনের মানুষ হলে।

বিশ্বজিত দাস

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম মাগুরা

০১৭১২৭৬৩৪৭০

দিনাজপুর নতুন সদস্য আহŸান

নতুন বন্ধুদের নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম দিনাজপুর আহŸায়ক কমিটি গঠন করা হবে খুব শিগগিরই। মুক্তমনের বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা আমাদের এ আয়োজনে যোগ দিতে পারেন। সৃজনশীল, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী ব্যক্তিদের সাদর আমন্ত্রণ।

মমিনুল ইসলাম

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম দিনাজপুর

০১৭১৫৬৭২০২৬
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MySQL server version for the right syntax to use near 'WHERE news_id=5771' at line 3