শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হাজীগঞ্জে মতবিনিময়

মো. আবু বকর ছিদ্দিক সুমন
  ১৪ মে ২০১৯, ০০:০০

এসো হে বৈশাখ এসো এসো, মুছে যাক গস্নানি, ঘুচে যাক জরা, বাঙালির এ প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের মতো হাজীগঞ্জ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামও দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে এ উৎসবটি পালন করে। বর্ষবরণ উপলক্ষে নানা রঙে সেজে সকালে মঙ্গল শোভা যাত্রায় অংশগ্রহণ, পান্তা ইলিশ খাওয়া, সন্ধ্যায় মতবিনিময় সভা আয়োজন করা হয়। এ উপলক্ষে গত ১৪ এপ্রিল রোববার সন্ধ্যায় হাজীগঞ্জ জেজেডি ফ্রেন্ডস ফোরাম ও হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তারা বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কর্মসূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। এ সময় তিনি আরও বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন, যেখানে উঁচু, নিচু, বর্ণবৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মাহবুবুল আলম চুন্‌নু, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের উপদেষ্টা আলী আশরাফ দুলাল, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা খালেকুজ্জামান শামীম, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মনিরুজ্জামান বাবলু, যায়যায়দিনের হাজীগঞ্জ উপজেলা প্রতিনিদি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও আজকের দেশকণ্ঠের সম্পাদক ও প্রকাশক এনায়েত মজুমদার, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও মানব খবরের সম্পাদক ও প্রকাশক মুনছুর আহম্মদ বিপস্নব, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা পাপ্পু মাহমুদ, ফ্রেন্ডস ফোরামের সহ-সাধারণ সম্পাদক সুজন দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

সভাপতি

পূর্ব টোরাগড়, হাজীগঞ্জ, চাঁদপুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<49294 and publish = 1 order by id desc limit 3' at line 1