শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

পার্বতীপুরে বই সংগ্রহ অভিযান

এম এ আলম বাবলু, পার্বতীপুর
  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০
দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম দিনাজপুরের পার্বতীপুর শাখার পক্ষ থেকে পাঠাগারের জন্য বই সংগ্রহ অভিযান চলছে

দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম দিনাজপুরের পার্বতীপুর শাখার পক্ষ থেকে পাঠগারের জন্য বই সংগ্রহ অভিযান চলছে। দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখা ও পার্বতীপুরের হলদীবাড়ী রেলওয়ে কলোনি বহুমুখী সমবায় সমিতি লি.-এর যৌথ উদ্যোগে সম্প্রতি স্থাপিত পাঠাগারের জন্য ফ্রেন্ডস ফোরাম ও বহুমুখী সমিতির পক্ষ থেকে এলাকার শিক্ষিত ও মননশীল ব্যক্তিদের কাছ থেকে বই সংগ্রহ করা হচ্ছে। ইতোমধ্যে এই পাঠাগারের জন্য কয়েকশ বিভিন্ন ধরনের বই সংগ্রহ করা হয়েছে।

বই সংগ্রহ অভিযানের ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে হলদীবাড়ী রেলওয়ে কলোনি এলাকায় বই সংগ্রহ করা হয়। এ সময় বিভিন্ন জনের কাছ থেকে বেশ কিছু বই সংগ্রহ করা হয়। বই সংগ্রহ অভিযানে নেতৃত্ব দেন জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখার উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিনের পার্বতীপুর প্রতিনিধি এম এ আলম বাবলু, ফোরামের সাধারণ সম্পাদক, অধ্যাপক মো. আ. রশিদ, বহুমুখী সমবায় সমিতি লিঃ-এর সভাপতি মো. নাজমুল হুদা খান ফিরোজ, সহ-সভাপতি মো. আমিনুল ইসলাম, সম্পাদক হাফিজুর রহমান রানা, সমিতির পরিচালক আ. রহিম বকশ, নজরুল ইসলাম, মাহবুব আলম, তহিদুল ইসলাম, শাহিন মোলস্না প্রমুখ। জেজেডি ফ্রেন্ডস ফোরাম পার্বতীপুর শাখা উপদেষ্টা এম এ আলম বাবলু বলেন, এলাকার মানুষকে বিশেষ করে যুব সমাজকে বই মুখী করার লক্ষ্যে ২০১৮ সালের শেষ ভাগে এখানে একটি পাঠাগার স্থাপন করা হয়। বিভিন্ন জনের সহযোগিতায় বই সংগ্রহের মাধ্যমে পাঠাগারের কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। পাঠাগারকে আরও সমৃদ্ধ করতে বই সংগ্রহ অভিযান পরিচালিত হচ্ছে। এ অভিযানে আমরা ব্যাপক সারা পাচ্ছি। আশা করছি, সমস্ত যুবকরা অলস সময়ে বিভিন্ন ধরনের বাজে কাজে ব্যস্ত থাকে তাদের এ পাঠাগারের মাধ্যমে বইমুখী করতে পারব। আমরা এ জন্যই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। এ ব্যাপারে সবার সার্বিক সহযোগী কামনা করছি।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

পার্বতীপুর, দিনাজপুর

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<37299 and publish = 1 order by id desc limit 3' at line 1