logo
রোববার ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২ ফাল্গুন ১৪২৫

  মো. আব্দুল বাতেন   ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০  

শীতাতের্দর পাশে গোদাগাড়ীর বন্ধুরা

শীতাতের্দর পাশে  গোদাগাড়ীর বন্ধুরা
রাজশাহী গোদাগাড়ীতে ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
প্রতি বছরের ন্যায় এবারও শীতাতের্দর পাশে দঁাড়িয়েছে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। সোমবার বিকেল ৩টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সভাপতি আব্দুল বাতেনের সভাপতিত্বে গোদাগাড়ী ইউনিয়নের গোমা গ্রামে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও গোদাগাড়ী পৌর আওয়ামী লীগ সভাপতি আলহাজ অয়েজ উদ্দীন বিশ্বাস।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস ফোরামের প্রধান উপদেষ্টা ও গোদাগাড়ী সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগীয় প্রধান এ বি এম কামারুজ্জামান বকুল, গোদাগাড়ী ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন, ৬নং ওয়াডর্ ইউপি সদস্য মোস্তফা, ফ্রেন্ডস ফোরামের সাংগঠনিক সম্পাদক আকবর আলী, ফ্রেন্ডস ফোরামের অন্যতম সদস্য মো. কায়েস উদ্দীন, শরিফুল ইসলাম ইমন, মো. আল-আমিনসহ অনেক গণ্যমান্য ব্যক্তিবগর্।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম দীঘির্দন থেকে এই উপজেলায় সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ রোধে সচেতনা কাযর্ক্রম পরিচালনা করে আসছে। এ ছাড়াও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, ঈদপূণির্মলনী, শীতবস্ত্রসহ নানান সামাজিক কাজ করে সমাজে অন্যন্য ভ‚মিকা রাখছে। এই ধরনের কাযর্ক্রম যাতে অব্যাহত থাকে সেই বিষয়ে সব ধরনের সহযোগিতা প্রদান করার আশ্বাস প্রদান করা হয়। এ ছাড়াও বতর্মান সরকার মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে নানান কাজ করে এ জন্য জেজেডি ফ্রেন্ডস ফোরামকে আন্তরিক ধন্যবাদ জানান।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম গোদাগাড়ী, রাজশাহী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে