logo
বুধবার ২৩ জানুয়ারি, ২০১৯, ১০ মাঘ ১৪২৫

  সবুজ শমার্ শাকিল   ০৮ জানুয়ারি ২০১৯, ০০:০০  

ভাটিয়ারী গলফে বন্ধুদের আড্ডা

ভাটিয়ারী গলফে বন্ধুদের  আড্ডা
প্রকৃতির অপার শোভাবেষ্টিত পরিবেশে ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা
পাহাড় এবং সমুদ্র বরাবরই আকষর্ণ করে ভ্রমণ পিয়াসিদের। প্রকৃতির নিবিড় ছেঁায়া আর বুক উজাড় করা সৌন্দযর্ মুহ‚তের্ই ভুলিয়ে দেয় জীবনের যাবতীয় হতাশা। পাহাড়ি প্রকৃতির একান্ত সান্নিধ্য পেতে আর উচ্ছল ঝরনার শীতল স্পশর্ পেতে পড়ন্ত বিকালে ভাটিয়ারী গলফে ঘুরাফেরায় আনন্দঘন সময় পার করলেন জেজেডি ফ্রেন্ডস ফোরাম সীতাকুÐের বন্ধুরা। গত শুক্রবার বিকালে প্রকৃতির অপার শোভাবেষ্টিত পরিবেশে ফ্রেন্ডস ফোরাম সব বন্ধুর স্বতঃস্ফ‚তর্ অংশগ্রহণে এক বণির্ল আনন্দের সৃষ্টি হয়। পাশাপাশি সীতাকুÐ অনলাইন জানাির্লস্ট অ্যাসোসিয়েশনের সাংবাদিকদের উপস্থিতি আনন্দের মাত্রাকে আরো বহুগুণ বাড়িয়ে তুলে। নিজর্ন পাহাড়ি পরিবেশ ও বৈচিত্র্যময় সবুজের সমাহার যেন ভাবাবেশে মুগ্ধ করে তুলে উপস্থিত সবাইকে।

ঘুরাফেরার পাশাপাশি উপস্থিত অতিথিদের নিয়ে পাহাড়ি সবুজ ঘাসের উপর বসে মুক্ত আলোচনায় মেতে উঠেন ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা। জেজেডি ফ্রেন্ডস ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মো. মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে প্রকৃতির অপার সৌন্দযর্ ও সম্ভাবনাকে ঘিরে আলোচনা করেন সীতাকুÐ অনলাইন জানাির্লস্ট অ্যাসোসিয়েশন সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, দৈনিক আজাদী প্রতিনিধি লিটন কুমার চৌধুরী, দৈনিক সাঙ্গু প্রতিনিধি নাছির উদ্দিন শিবলু, সাংবাদিক ইব্রাহিম খলিল, বাবুল মিয়া বাবলা, ফ্রেন্ডস ফোরাম সদস্য মো. ওমর ফারুক, মো. আনোয়ার ছাদেক, মো.আশরাফুল আলম, সেলিম আলদিন ও মো. মহিন প্রমুখ।

মুক্ত আলোচনায় বন্ধুরা বলেন, অসাধারণ প্রাকৃতিক রূপবৈচিত্র্য ভরপুর ভাটিয়ারী গলফ ক্লাব। পাহাড়ি গাছগাছালির ছায়া সুনিবিড় বৃক্ষরাজির সৌন্দযর্ প্রকৃতি প্রেমীদের আরো কাছে টেনে নেয়। পাশাপাশি হরেক রকমের ফুলের সমাহারে শোভিত গলফ গাডের্ন, ক্যাপে-২৪ পাকর্, সানসেট ক্যান্টেন ও পাহাড়ি লেকের মনমাতানো সৌন্দযর্ মুহ‚তেই মোহিত করে এখানে আগন্তুক দশর্নাথীের্দর। বন্ধুরা আরো বলেন, দশর্নীয় এ স্থানটি সেনাবাহিনী নিয়ন্ত্রিত হওয়ায় কারণে এটি সম্পূণর্ সুরক্ষিত। তাই এখানে আসা দশর্নাথীর্রা আপন মনে ভাটিয়ারী লেকের উপচে পড়া পানিতে নিজেকে ভিজিয়ে নেয়। সঙ্গে পড়ন্ত বিকালে পাহাড়ের গায়ে হেলে পড়া সূযাস্তের অপরূপ সৌন্দযর্ অবলোকনের মাধ্যমে মনের সব দুঃখ ও হতাশাকে মুহ‚তেই দূর করে প্রশান্তির ছেঁায়া খুঁজে পান আগন্তুক দশর্নাথীর্রা।

আলোচনা সভা শেষে ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা উপস্থিত অতিথিদের সম্মানে ভাটিয়ারী ক্যাফে ২৪ এ চা চক্রের আয়োজন করেন। এতে উপস্থিত সবার কলোরবে মুখরিত হয়ে উঠে এ স্থানটি। সূযর্ ডোবার আগে বোট ভাড়া করে লেকের চারপাশে ঘুরে বেড়ান বন্ধুরা। এ সময় অনেকে শীতের তীব্রতাকে উপেক্ষা করে লেকের পানিতে হাত ডুবিয়ে শীতলতার পরশ খুঁজে নেয়। এরপর সানসেট পয়েন্টে ঘুরাফেরা শেষে আনন্দ আড্ডার পরিসমাপ্তি টানেন উপস্থিত বন্ধুরা।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

সীতাকুÐ, চট্টগ্রাম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে