শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

মাধবপুরে কমিটি গঠন

নতুনধারা
  ১০ জুলাই ২০১৮, ০০:০০
হবিগঞ্জের মাধবপুরে ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠনের পর বন্ধুরা

আলাউদ্দিন আল রনি

হবিগঞ্জের মাধবপুরে দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন করা হয়েছে। রোববার সকালে প্রেসক্লাব মিলনায়তনে এ কমিটি গঠন করা হয়।

দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি আলাউদ্দিন আল রনির সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, ‘বন্ধুত্ব করি দেশ গড়ি’Ñ ¯েøাগানকে ধারক করেও মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে দৃঢ়প্রতিজ্ঞ জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ সময় তিনি আরও বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরামের মাধ্যমে বুদ্ধিবৃত্তিক, সামাজিক ও সাংস্কৃতিক কমর্কাÐে অংশ নিয়ে সমাজের সবর্স্তরে জ্ঞানভিত্তিক পরিবেশ সৃষ্টি করতে চাই। তার ধারাবাহিকতায় এই এ কমিটি গঠন।

পরে সমর্সম্মতিকমের্ মো. সাব্বির হাসানকে সভাপতি, মো. জুলহাসউদ্দিন রিংকুকে সাধারণ সম্পাদক এবং জাকির পাঠানকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্যবিশিষ্ট ফোরামের কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হলো সহসভাপতি শেখ জাহান রনি, প্রিয়তোষ দাস, বোরহানউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন মিয়া, সহসাংগঠনিক সম্পাদক মো. জাহিদ মিয়া, দপ্তর সম্পাদক মো. জাহিদ মিয়া, অথর্ সম্পাদক মো. ফরিদ মিয়া, মহিলাবিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার লিজা, সহ-মহিলাবিষয়ক সম্পাদক শিউলি আক্তার, প্রচার সম্পাদক মো. সামিদ পাঠান, মো. মাহিন মিয়া, সদস্য মো. রায়হান মিয়া, রতন পাল, রাখেশ দাস, মো. রুবেল মিয়া, মো. আকিল মিয়া, মো. ফারুকুল ইসলাম, রিয়াজুল হক পাঠান, এমরান খান রুবেল, মো. আল আমিন, মো. সাইফুল ইসলাম।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

মাধবপুর, হবিগঞ্জ

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<2721 and publish = 1 order by id desc limit 3' at line 1