logo
  • Wed, 21 Nov, 2018

  এম এ আলম বাবলু   ০৬ নভেম্বর ২০১৮, ০০:০০  

পাবর্তীপুরে ফুলেল শুভেচ্ছা

পাবর্তীপুরে ফুলেল শুভেচ্ছা
সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর পরিচালনা পষের্দর শ্রেষ্ঠ সভাপতি নিবাির্চত হওয়ায় আলহাজ মো. মজিদুল ইসলাম প্রামাণিককে ফ্রেন্ডস ফোরামের শুভেচ্ছা
পাবর্তীপুরে রংপুর বিভাগের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর পরিচালনা পষের্দর শ্রেষ্ঠ সভাপতি নিবাির্চত হওয়ায় আলহাজ মো. মজিদুল ইসলাম প্রামাণিককে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে দৈনিক যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম পাবর্তীপুর শাখার বন্ধুরা। রোববার দুপুরে পাবর্তীপুর শহরের নিউ মাকেের্ট শ্রেষ্ঠ সভাপতির ব্যবসায়িক কাযার্লয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

দিনাজপুরের পাবর্তীপুর উপজেলার স্টার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পষের্দর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আলহাজ মো. মজিদুল ইসলাম প্রামাণিক জাতীয় প্রাথমিক শিক্ষা পদক- ২০১৮ উপলক্ষে বিভাগীয় পযাের্য় অনুষ্ঠিত নিবার্চনে রংপুর বিভাগের শ্রেষ্ঠ সভাপতি নিবাির্চত হন। উপজেলা ও জেলা পযাের্য় সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর সভাপতি নিবার্চনেও তিনি শ্রেষ্ঠ সভাপতি নিবাির্চত হন। রংপুর বিভাগের শ্রেষ্ঠ সভাপতি নিবাির্চত হওয়ায় বিভিন্ন মহল থেকে তাকে অভিনন্দন জানানো হয়েছে।

জেজেডি ফ্রেন্ডস ফোরাম পাবর্তীপুর শাখার পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় তিনিও সবাইকে ধন্যবাদ জানানিয়ে বলেন, ‘আমার জন্য আপনারা দোয়া করবেন আমি যেন জাতীয় পযাের্য়ও শ্রেষ্ঠ সভাপতি নিবাির্চত হতে পারি।’

এ সময় জেজেডি ফ্রেন্ডস ফোরাম পাবর্তীপুর শাখার সভাপতি অধ্যাপক মো. আব্দুর রশিদ, উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিনের পাবর্তীপুর প্রতিনিধি এম এ আলম বাবলুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

পাবর্তীপুর, দিনাজপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে