logo
  • Wed, 24 Oct, 2018

  কামাল মুন্না   ০৯ অক্টোবর ২০১৮, ০০:০০  

বিশ্বনাথে আহŸায়ক কমিটি গঠন

বিশ্বনাথে আহŸায়ক কমিটি গঠন
বিশ্বনাথে যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরামের আহŸায়ক কমিটির সভা
সিলেটের বিশ্বনাথে যায়যায়দিন ফ্রেন্ডস্ ফোরামের আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার বিকেলে প্রেসক্লাব কাযার্লয়ে এ কমিটি গঠন করা হয়।

দৈনিক যায়যায়দিন উপজেলা সংবাদদাতা কামাল মুন্নার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, যুগ্ম-সম্পাদক নবীন সোহেল, সংগঠক আনহার আলী, আব্দুস সালাম।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কমর্সূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। এ সময় তিনি আরও বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন, যেখানে উঁচু, নিচু, বণর্ বৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। বন্ধুসুলভ মনের অধিকারী যে কোনো বয়সের ব্যক্তি এ সংগঠনে এসে অনেকটা স্বাধীনভাবে কাজ করে নিজের মেধা ও প্রতিভার সাক্ষর রাখতে পারেন।

সভায় বক্তরা বলেন, সংবাদপত্র শুধু প্রচার যন্ত্র নয়। সংবাদপত্র হলো সমাজের দপর্ণ। সংবাদপত্র ও সাংবাদিকদের কাছ থেকে জাতি অনেক কিছু আশা করে।  বতর্মান প্রেক্ষাপটে দেশে যেভাবে মাদকের ছড়াছড়ি শুরু হয়েছে এতে নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে যুব সমাজ। তাই সামাজিক এই দায়বদ্ধতা থেকেই দেশের প্রথম সারির জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি ফ্রেন্ডস ফোরাম  সংগঠনের মাধ্যমে দেশের সব জেলা উপজেলায় যুব সমাজকে নৈতিক ও আদশির্ক চিন্তা চেতনায় উদ্বুদ্ধ করে যাচ্ছে। এই ধারাবাহিকতায় যায়যায়দিন পত্রিকার সহযোগী সংগঠন ফেন্ডস ফোরাম সত্যের পক্ষে সাহসী ভূমিকা রাখবে। আশা করি এতদাঞ্চলে এ সংগঠনের পতাকাতলে যুব সমাজ একত্রিত হয়ে নিযাির্তত নিপীড়িত অসহায় ও বঞ্চিত মানবতার কল্যাণে এগিয়ে আসবে এবং দেশ জাতি, সমাজ ও রাষ্ট্রের প্রত্যেক স্তরেও অবদান রাখবে। এ কাযর্ক্রমকে সহযোগিতার মাধ্যমে দৈনিক যায়যাযদিন  পত্রিকার প্রচার ও প্রসারকে বেগবান করার জন্য আহŸানও জানান।

পরে সবর্সম্মতিক্রমে কাওছার আহমদ বাপ্পীকে আহŸায়ক, জুয়েল আহমদকে সদস্য সচিব করে সাত সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, এমদাদ হোসেন নাইম, নিজাম উদ্দিন, ছাদেক হোসেন, শরীফ উদ্দিন, মুহিব উদ্দিন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

বিশ্বনাথ, সিলেট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে