logo
রোববার ১৬ ডিসেম্বর, ২০১৮, ২ পৌষ ১৪২৫

  মো. আবু বকর ছিদ্দিক সুমন   ০২ অক্টোবর ২০১৮, ০০:০০  

হাজীগঞ্জে বন্ধুদের মতবিনিময়

হাজীগঞ্জে মেধাবী মুখ ও প্রতিভার খেঁাজে আর শুভ কাজে আমাদের সঙ্গে থাকুন এবং ভালো কাজের প্রত্যয়ে জেজেডি ফ্রেন্ডস ফোরাম, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এবং উদীচী শিল্পী গোষ্ঠীর যৌথ উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় হাজীগঞ্জ গাউছিয়া হাইওয়ে চাইনিজ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন হাজীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মুন্সি মোহাম্মদ মনির, হাজীগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মাহবুব আলম চুন্নু, শিক্ষক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা যুগল কৃষ্ণ হালদার, হাজীগঞ্জ সারদাদেবী সংগীত নিকেতনের অধ্যক্ষ ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা হিহার রঞ্জন হালদার, হাজীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা খাজা সফিউল বাসার রুজমন।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, ‘বন্ধুত্ব করি দেশ গড়ি’Ñ ¯েøাগানের ধারক করেও মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে দৃঢ়প্রতিজ্ঞ জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ সময় তিনি আরও বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরামের মাধ্যমে বুদ্ধিবৃত্তিক, সামাজিক ও সাংস্কৃতিক কমর্কাÐে অংশ নিয়ে সমাজের সবর্স্তরে জ্ঞানভিত্তিক পরিবেশ সৃষ্টি করতে চাই। তার ধারাবাহিকতায় হাজিগঞ্জের সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন নিয়ে এ আয়োজন।

হাজীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মুন্সি মোহাম্মদ মনির তার বক্তব্য বলেন, সাহিত্য ও সংস্কৃতি চচার্র মাধ্যমেই মাদকমুক্ত সমাজ গড়া যাবে। তাই হাজিগঞ্জে সাহিত্যচচার্ ছড়িয়ে দিতে তিন সংগঠনের যৌথ উদ্যোগকে স্বাগত জানাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা সানাউল্ল্যা পাটোয়ারী, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. কামাল চৌধুরী, শিক্ষক ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. সফিকুর রহমান, চিত্র শিল্পী ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা গাজী মোহাম্মদ সালাউদ্দিন, ফ্রেন্ডস ফোরামের সদস্য নন্দিতা দাস, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা হাবীবুর রহমান পলাশ, ফোরামের উপদেষ্টা মো. শহিদুল্যা, ফোরামের উপদেষ্টা মুনছুর আহম্মেদ বিপ্লব, ফোরামের উপদেষ্টা মনিরুজ্জামান বাবলু, নাজনীন বিনতে এরশাদ নীলা, রায়হান সুলতানা হ্যাপী, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা দৈনিক আজকের দেশকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এনায়েত মজুমদার, ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক এসএম মিরাজ মুন্সী, সহ-সাধারণ সম্পাদক সুজন দাস, সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান খান, মো. শুভ প্রমুখ।

সভাপতি, ফ্রেন্ডস ফোরাম

পূবর্ টোরাগড়, হাজীগঞ্জ, চঁাদপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে