logo
  • শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

  এইচএম মোকাদ্দেস   ০৪ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

সিরাজগঞ্জে বন্ধুদের ঈদ পুনমির্লনী

সিরাজগঞ্জে বন্ধুদের ঈদ পুনমির্লনী
ফ্রেন্ডস ফোরামের ঈদ পুনমির্লনী অনুষ্ঠানে বন্ধুরা
ষোলো কোটি মানুষের জন্য প্রতিদিন যায়যায়দিন এই ¯েøাগানকে ধারণ করে সিরাজগঞ্জে দৈনিক যায়যায়দিন (জেজেডি) ফ্রেন্ডস ফোরামের ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে শহরের দরগা রোড (থানা মোড়) সংগঠনের অস্থায়ী কাযার্লয়ে এ পুনমির্লনী অনুষ্ঠিত হয়। জেজেডি ফ্রেন্ডস ফোরামের সিনিয়র সহসভাপতি ডা. পারভেজ রায়হানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদস্য সচিব শিফাত আহমেদ খান, যুগ্ম আহŸায়ক আতাউল্লাহ রাজু, সালমান হক শিবলী, ফরিদুল ইসলাম ফরিদ, হারুন অর রশিদ হারুন, মাহবুব মিয়া, এনামুল হক, গৌতম শমার্ প্রমুখ।

সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম সব ভালো কাজের সঙ্গে আছে। ফ্রেন্ডস ফোরাম কয়েক বছর ধরে বৃক্ষরোপণ, মাদকবিরোধী কমর্সূচি, বাল্যবিবাহ রোধ, শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতাসহ নানা সামাজিক কমর্কাÐে সক্রিয় এবং ধারাবাহিক কমর্সূচি পালন করছে। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনকে এ ধরনের কাজে সক্রিয় হওয়ার আহŸান জানান।

ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এইচএম মোকাদ্দেস বলেন, মহান মুক্তিযুদ্ধের ব্রত অসাম্প্রদায়িক বাংলাদেশ এবং সমতাভিত্তিক সমাজ গড়ার লক্ষ্যে বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক কমর্কাÐ পরিচালনা করে আসছে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। এ ছাড়া বিভিন্ন সামাজিক কাজেও আমরা অবদান রেখে আসছি। বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কমর্সূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। তার ধারাবাহিকতায় ঈদুল আজহা আমাদের ত্যাগের মহিমা শিক্ষা দেয়। সে শিক্ষা থেকে আমাদের যার যার অবস্থান থেকে সামথর্্য অনুযায়ী অসহায়দের পাশে দঁাড়াতে হবে।

বক্তারা পত্রিকার প্রচার ও প্রসারসহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং সদস্য সংগ্রহ শেষে স্বল্প সময়ের মধ্যে একটি পূণার্ঙ্গ কমিটি গঠন করার ওপরও জোড় দেন। এ সময় কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

সিরাজগঞ্জ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

উপরে