logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  য় ক্যাম্পাস ডেস্ক   ৩১ আগস্ট ২০১৯, ০০:০০  

বৃক্ষরোপণ করল বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি

ক্যাম্পাস সবুজায়ন ও শোভাবর্ধনের জন্য বৃক্ষরোপণ করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। বৃহস্পতিবার ২৯ আগস্ট দুপুর ৩টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন শিক্ষক সমিতির নেতারা।

বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি (দায়িক্তপ্রাপ্ত) ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান, বৃক্ষরোপণ কমিটির আহ্বায়ক ও প্রক্টর সুব্রত কুমার দাস, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মিয়া, যুগ্ম সম্পাদক মুহা ইলিয়াস মাহমুদ, কোষাধ্যক্ষ মো. ওহিদুর জামানসহ শিক্ষক সমিতির অন্য নেতারা এবং বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদের আহ্বায়ক বাহাউদ্দীন ােলাপসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচিতে দায়িক্তপ্রাপ্ত ভিসি ও ট্রেজারার প্রফেসর ড. একেএম মাহবুব হাসান বলেন, ক্যাম্পাস সবুজায়নে বিশ্ববিদ্যালয় পরিবার ধারাবাহিকভাবে বৃক্ষরোপণ করে আসছে। এবার শিক্ষক সমিতির উদ্যোগে ক্যাম্পাসে বৃক্ষরোপণ করেছে। ক্যাম্পাস সবুজায়নে আমাদের এ ধারাবাহিকতা বজায় থাকবে।

এসময় তিনি ক্যাম্পাসের শোভাবর্ধনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী সবার নিজ নিজ জায়গা থেকে বৃক্ষরোপণে উৎসাহিত করেন এবং তা রক্ষণাবেক্ষণে এগিয়ে আসার আহ্বান জানান।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মিয়া জানান, শোকের মাস আগস্ট উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে সবুজায়ন করার লক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় আজ বৃক্ষরোপণ করা হয়।

শিক্ষক সমিতির মহতী এ কর্মসূচি ভবিষ্যতেও চলমান থাকবে বলেও তিনি প্রত্যয় ব্যক্ত করেন। বৃক্ষরোপণ কর্মসূচিতে বিভিন্ন প্রজাতির গাছ রোপণ করা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে