logo
শনিবার ২০ জুলাই, ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

  ক্যাম্পাস ডেস্ক   ১৫ জুন ২০১৯, ০০:০০  

বেরোবি শিক্ষকদের ঢাবি ক্যাম্পাস ও পুষ্টিবিদ ইনস্টিটিউট পরিদর্শন

ফাউন্ডেশন কোর্সের অংশ হিসেবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) দ্বিতীয় ও তৃতীয় ব্যাচের নবনিযুক্ত শিক্ষকরা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, ব্রিটিশ কাউন্সিল, গুরুদুয়ারা নানক শাহী, জাপানিজ স্টাডিজ সেন্টার এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিসৌধ পরিদর্শন করেন।

বুধবার সকালে এ পরিদর্শন করেন তারা। এ সময় বেরোবি শিক্ষকদের স্বাগত জানান লোক প্রশাসন বিভাগের ভারপ্রাপ্ত সভাপতি প্রফেসর ফেরদাউস জেরিন। তিনি বেরোবি শিক্ষকদের প্রশিক্ষণের উচ্ছ্বসিত প্রশংসা করে গবেষণার প্রতি জোর দেয়ার আহ্বান জানান।

পরে বেরোবি শিক্ষকরা ব্রিটিশ কাউন্সিল, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থিত গুরুদুয়ারা নানক শাহী, জাপানিজ স্টাডিজ সেন্টার এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলামের সমাধিসৌধ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন দ্বিতীয় ফাউন্ডেশন কোর্সের কোর্স সিনিয়র ও ইংরেজি বিভাগের প্রভাষক ইমরানা বারী, তৃতীয় ব্যাচের কোর্স সিনিয়র ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মো. সারোয়ার আহমাদ, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. আব্দুলস্নাহ-আল-মাহবুব।

বাংলা বিভাগের প্রভাষক সিরাজাম মুনিরা, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মার্জিয়া সুলতানা, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শামীম হোসেন, রসায়ন বিভাগের প্রভাষক মোস্তফা কাইয়ুম শারাফাত, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক বিউটি মন্ডল।

দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সানজিদ ইসলাম খান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক সহিবুর রহমান, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মনিরুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রভাষক ফাহিমুল কাদের সিদ্দিকী।

সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক এ বি এম নুরুলস্নাহ, লোক প্রশাসন বিভাগের প্রভাষক মো. মুজাহিদুল ইসলাম এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মেহনাজ আব্বাসী বাঁধন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে