logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৮ জুন ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষপে

সিকৃবির সিন্ডিকেট

সদস্য মনোনয়ন

ক্যাম্পাস ডেস্ক

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও এবং মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনয়ন দিয়েছেন জাতীয় সংসদের স্পিকার। আগামী দুই বছরের জন্য তারা সংসদ সদস্য ক্যাটাগরিতে সিকৃবি সিন্ডিকেটের সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

গত ২৭ মে সিনিয়র সহকারী সচিব আরিফা জহুরা স্বাক্ষরিত এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের মানবসম্পদ শাখা-১ কর্তৃক জারিকৃত এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জাতীয় সংসদের স্পিকার কর্তৃক এই মনোনয়ন দেয়া হয়েছে বলে প্রজ্ঞাপনে উলেস্নখ রয়েছে।

ফতুলস্না স্টেডিয়ামে

স্কুল ক্রিকেট টুর্নামেন্ট

ক্যাম্পাস ডেস্ক

নারায়ণগঞ্জের ফতুলস্নায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আগামী ১৩ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে স্কুল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে আয়োজকরা জানান, ১৩ জুন সকাল ১০টায় খেলা শুরু হবে আর পুরস্কার দেয়া হবে বিকাল ৩টায়। মাঠে বসে সরাসরি খেলা দেখার সুযোগ রয়েছে। সেই সঙ্গের্ যাফেল ড্রয়ের মাধ্যমে দর্শকরা পেতে পারেন ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ খেলা দেখার সুযোগ। ক্যামব্রিয়ান স্পোর্টস ইনস্টিটিউটের তত্ত্বাবধায়নে ১৬ মার্চ শুরু হয় বিএসবি ফাউন্ডেশন স্কুল ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯, যেখানে ১৬টি গ্রম্নপে অংশ নেয় দেশের ৬৪টি দল। বিএসবি ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন এমকে বাশার বলেন, টুর্নামেন্টের মূল উদ্দেশ্যে অবহেলিত বিভিন্ন অঞ্চলের ক্ষুদে ক্রিকেটারদের খুঁজে বের করা এবং তাদের ক্রিকেট প্রতিভাকে শানিত করে সামনের দিকে এগিয়ে নেয়া।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে