বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বেরোবিতে অস্ত্র ও মাদক বিষয়ক গবেষণা

ক্যাম্পাস ডেস্ক
  ০১ মে ২০১৯, ০০:০০

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুরের ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের গবেষক দলর্ যাব সদর দপ্তরে 'সীমান্তে অস্ত্র ও মাদক ব্যবসা' বিষয়ক গবেষণাকর্মের ফলাফল উপস্থাপন করা হয়েছে।

গত সোমবার (২৯ এপ্রিল ২০১৯) সকালের্ যাব সদর দপ্তরে গবেষক দলটি বেরোবির ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক ও মাননীয় ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউলস্নাহ, বিএনসিসিওর নেতৃত্বে সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী প্রফেসর ড. সোহেলা মুস্তারী এ ফলাফল উপস্থাপন করেন।

ড. সোহেলাকে একাজে সার্বিক তথ্য দিয়ে সহযোগিতা করেন ড. ওয়াজেদ ইনস্টিটিউটের পরিচালনা পরিষদের সদস্য ড. সাবের আহমেদ চৌধুরী। এর আগে বেরোবির গবেষক দলকে স্বাগত জানানর্ যাবের গবেষণা ও উন্নয়ন বিভাগের পরিচালক এবং অতিরিক্ত ডিআইজি রফিকুল ইসলাম ঘানি।

র্

যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, বিপিএম (বার) গবেষকদলটির কাজের প্রশংসা করে বলেন, দেশকে এগিয়ে নিতে গবেষণার বিকল্প নেই। গবেষণায় নতুন ও প্রয়োজনীয় বিষয় তুলে আনতে হবে। দেশে যে কোনো ধরনের রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র হলে আমরা স্বল্পসময়ে ব্যবস্থা নিতেও পারব বলে জানানর্ যাব মহাপরিচালক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<47514 and publish = 1 order by id desc limit 3' at line 1