logo
মঙ্গলবার ১১ ডিসেম্বর, ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৪

  বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা   ১১ অক্টোবর ২০১৮, ০০:০০  

আ’লীগের দু’গ্রæপের সংঘষের্ আহত ১২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামে তুচ্ছ ঘটনায় আ’লীগের দু’গ্রæপের সংঘষের্ ১২ জন আহত হয়েছেন। বুধবার সকাল ৭টার দিকে হরিহরনগর গ্রামের গুনবহা ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সাহেব আলী ও একই গ্রামের ৯নং ওয়াডর্ আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য মঞ্জুর হোসেন গ্রæপের মধ্যে সংঘষর্ হয়।

সংঘষের্ আহত সাহেব আলী গ্রæপের মোশাররফ হোসেন ও শফিউদ্দিন শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়। অপর আহত মঞ্জুর হোসেনের ছেলে আবুল হোসেনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ওইদিন ভোরে মঞ্জুর গ্রæপের এক সমথের্কর ক্ষেতের ঢেড়শ সাহেব আলীর এক সমথের্কর ছাগল খেয়ে ফেললে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুই পক্ষ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘষের্ লিপ্ত হয়। থানা পুলিশ ঘটনাস্থলে পেঁৗছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আরও জানা যায়, গ্রামে মঞ্জু ও সাহেব আলী একে অপরের প্রতিপক্ষ। দীঘির্দন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছে। এর আগে একাধিকবার তাদের মধ্যে সংঘষর্ হয়েছে। শেষ খবর পাওয়া পযর্ন্ত এ ঘটনায় থানায় কোন পক্ষ অভিযোগ দেয়নি বলে জানা গেছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
অাইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে