মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বশেমুরবিপ্রবিতে পরিষ্কার পরিচ্ছন্নতার অভিযান

ক্যাম্পাস ডেস্ক
  ০৩ অক্টোবর ২০১৮, ০০:০০

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্লাটুনসের উদ্যোগে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ অভিযানের শুরু করে বশেমুরবিপ্রবি বিএনসিসি সদস্যরা।

তারা বিশ্ববিদ্যালয়ের মেইন গেট হতে প্রশাসনিক ভবন পযর্ন্ত বিভিন্ন ময়লা আবজর্না পরিষ্কার পরিচ্ছন্ন করে। এ সময় তারা সবাকে নিদির্ষ্ট স্থানে ময়লা আবজর্না ফেলার জন্য আহŸান জানান এবং বিশ্ববিদ্যালয় কে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য সবার সাহায্য সহযোগিতা কামনা করেন। বিএনসিসির সদস্য সোহাগ খান বলেন, আমরা যেভাবে নিয়মিত আমাদের ঘরবাড়ি পরিষ্কার-পরিচ্ছন্ন করে রাখি ঠিক সেভাবে আমাদের ক্যাম্পাস পরিচ্ছন্ন রাখার দায়িত্ব আমাদেরই।

নিজেদের দায়বদ্ধতা থেকে আমরা এ কাজ করছি। এতে ক্যাম্পাস যেমন পরিচ্ছন্ন থাকবে তেমনি সবার সামনে পরিষ্কার অভিযান পরিচালনা করায় আমাদের মনের সংকীণর্তা ও কলুষতা দূর হবে।

এ সময় বশেমুরবিপ্রবির ৪০ জন বিএনসিসির ক্যাডেট উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<15422 and publish = 1 order by id desc limit 3' at line 1